শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
লালমনিরহাট সদর উপজেলায় চেয়ারম্যান পদে ২জন, ভাইস চেয়ারম্যান পদে ৬জন, মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২জন প্রার্থীর মনোনয়নপত্র দাখিল কালীগঞ্জ ও আদিতমারী উপজেলার প্রার্থীরা ব্যস্ত প্রচারণায়! অতীত ও চলমান জীবনের প্রতিচ্ছবি- মহান মে দিবস ২০২৪ উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত লালমনিরহাটে গাছে গাছে জাম্বুরা ধরেছে লালমনিরহাট আইন মহাবিদ্যালয়ের অধ্যক্ষ ও উপাধ্যক্ষ পদে নিয়োগ পরীক্ষা স্থগিত! শ্রমিক নেতা হত্যা মামলায় দুই বিএনপির নেতা কারাগারে! তীব্র তাপদাহে তৃষ্ণার্ত মানুষের মাঝে খাবার স্যালাইন ও বিশুদ্ধ পানি বিতরণ অনুষ্ঠিত মাঠ জুড়ে শোভা পাচ্ছে সোনালী ধানের শীষ ১নং মোগলহাট ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষণা অনুষ্ঠিত

সড়ক দূর্ঘটনায় নিহত সাংবাদিক ইউনুসের দাফন সম্পন্ন

লালমনিরহাটের আদিতমারী উপজেলার সারপুকুর ইউনিয়নে বড়বাড়ী-লালমনিরহাট-বুড়িমারী জাতীয় মহাসড়কে সময়ের কণ্ঠস্বর, দৈনিক নওরোজ ও দৈনিক স্বদেশ প্রতিদিন পত্রিকার লালমনিরহাট প্রতিনিধি ইউনুস আলী (৪৮) নিহত হয়েছেন।

 

আমৃত্যু ইউনুস আলী লালমনিরহাট রিপোটার্স ইউনিটির সভাপতির দায়িত্ব পালন করেছেন।

 

শনিবার (১৬ সেপ্টেম্বর) দুপুর ২টায় লালমনিরহাট জেলা জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলনের সংবাদ সংগ্রহ করতে লালমনিরহাটের রেলওয়ে অফিসার্স ক্লাব মাঠ প্রাঙ্গণে এসেছিলেন।

 

পরে লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় নিজ বাড়ি ফেরার সময় আনুমানিক রাত ৯টার দিকে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই তাঁর মৃত্যুর হয়। দেহ বিকৃত হয়ে যায়। ঘাতক ঢাকা মেট্টো-ট ২০-০১২০ ঘটনাস্থলে আছে। চালক ও সহকারি পালিয়ে গেছেন।

 

খবর পেয়ে লালমনিরহাটের সর্বস্তরের সাংবাদিকরা বড়বাড়ী-লালমনিরহাট-বুড়িমারী জাতীয় মহাসড়কে সব রকম যান চলাচল অনির্দিষ্ট সময়ের জন্য বন্ধ করে দেন।

 

পরে আদিতমারী থানা পুলিশ ও ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদস্যরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে নিহতের লাশ উদ্ধার করে আদিতমারী থানায় পুলিশের নিকট হস্তান্তর করেন।

 

এর পরে লালমনিরহাট জেলা প্রশাসক মোহাম্মদ উল্যাহ, লালমনিরহাট পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম, আদিতমারী উপজেলা নির্বাহী কর্মকর্তা জি, আর সারওয়ার, আদিতমারী থানার অফিসার ইনচার্জ মোঃ মোজাম্মেল হক সরেজমিনে এসে নিহত সাংবাদিকের পরিবারের খোঁজ খবর নেন এবং আর্থিক সাহায্য করার কথা বলেন। সেই সাথে ওই ঘাতক ট্রাক চালককে আটকের আশ্বাস প্রদান করলে সড়ক অবরোধ প্রত্যাহার হয়।

 

সাংবাদিক ইউনুস আলীর অকাল মৃত্যুতে লালমনিরহাট জেলায় কর্মরত সাংবাদিক, উত্তরবঙ্গ প্রেসক্লাব শোক প্রকাশ করেছেন। সেই সঙ্গে মরহুমের রুহের মাগফিরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

 

রোববার (১৭ সেপ্টেম্বর) পোষ্টমর্ডেমের পর নিহত ইউনুস আলী’র মরদেহ পরিবারের নিকট হস্তান্তর হয়।

 

নিহত ইউনুস আলীর স্ত্রী, ২পুত্র, আত্মীয়-স্বজন, পাড়া-প্রতিবেশী, বন্ধু-বান্ধবসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তাঁর মৃত্যুতে লালমনিরহাটে শোকের ছায়া নেমে এসেছে।

 

বাদ আছর লালমনিরহাটের হাতীবান্ধায় নিজ বাসভবনে মরহুমের নামাজে জানাযা শেষে তাঁকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। এ সময় ধর্মপ্রাণ মুসল্লীবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone